৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে ভূয়া সিআইডি কর্মকর্তা আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইমরান জিহাদ ::: বরিশাল নগরীতে গোয়েন্দা সংস্থা সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজে জড়িত থাকায় মাহবুবুল ইসলাম (৩২) নামের এক প্রতারককে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) রাত ২ টার দিকে নগরীর বৈদ্যপাড়ার মুথ থেকে তাকে আটক করা হয়।

আটক মাহবুবুল ইসলাম ঝালকাঠির রাজাুপুরের গোলাম মোস্তফা তালুকদারের ছেলে।

জানা গেছে- মাহবুবুল ইসলাম দীর্ঘদিন যাবত বরিশালে সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজ করছিলেন। এরই পরিপেক্ষিতে সোমবার রাত ২ টার দিকে নগরীর বৈদ্যপাড়ার মুথ থেকে তাকে আটক করেন কোতয়ালী মডেল থানার এসআই আক্তারুজ্জামান। এ সময় তার কাছে দুটি ন্যাশনাল আইডি কার্ড ও একটি ভূয়া সিআইডি কার্ড, একটি জুডিশিয়াল ইনকুয়ারি কনফিডেনশিয়াল সিলেকশন কার্ড, একটি র‌্যাপিট স্টিক ও একটি বৈদ্যতিক শক দেয়ার ডিভাইস পাওয়া গেছে। এছাড়াও তার কাছে বেশ কয়েকটি ভূয়া সিল ও বিভিন্ন মামলার কাগজপত্র পাওয়া যায়।

এসআই আক্তারুজ্জামান বলেন- দীর্ঘদিন যাবত সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজ করছিলেন মাহবুবুল ইসলাম। এ অভিযোগে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভূয়া পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) আনোয়ার হোসেন বলেন- সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করায় একজনকে আটক করা হয়েছে। তাকে প্রতারণা মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ