৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

বরিশালে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে তিনজন নিহত

বাণী ডেস্ক: বরিশাল-পটুয়াখালী মহাসড়কের ঝালকাঠীর নলছিটির দপদপিয়া জিরো পয়েন্ট এলাকায় মাইক্রোবাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একজন চালকসহ ৩ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহতদের মধ্যে একজনকে ভর্তি করা হয়েছে শের-ই বাংলা মেডিকেলে। সোমবার সকাল পৌঁনে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠির নলছিটি থানার ওসি মনোরঞ্জন মিস্ত্রী এবং নিহতদের স্বজনরা জানান, সকালে বাকেরগঞ্জের দিক থেকে একটি সিএনজি (থ্রি হুইলার) বরিশাল নগরীর দিকে যাচ্ছিলো। নলছিটির দপদপিয়া জিরো পয়েন্ট এলাকা অতিক্রমকালে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সাথে সিএনজিটি’র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় যানের সামনের অংশ বিধ্বস্ত হয়। গুরুতর আহত হয় ৪ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা নাসির বিশ্বাস (৫৫) নামে একজন নির্মাণ শ্রমিককে মৃত ঘোষণা করেন। তার বাড়ি বাকেরগঞ্জের চরামদ্দী এলাকায়।

এদিকে গুরুত্বর আহতাবস্থায় মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা (৪৫) এবং সিএনজি যাত্রী মিরাজুল ইসলামকে (৩২) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন স্বজনরা। নগরীর নথুল্লাবাদ এলাকা অতিক্রমকালে মাইক্রোবাস চালক জাহাঙ্গীর এবং রাজবাড়ি অতিক্রমকালে তরকারী ব্যবসায়ী মিরাজুল ইসলামের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহত জাহাঙ্গীরের বাড়ি বাকেরগঞ্জে এবং মিরাজুলের বাড়ি নলছিটিতে।

অপরদিকে ওই দুর্ঘটনায় আহত নাসির খলিফা নামে একজন শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন নলছিটি থানার ওসি। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত যান দু’টি আটকের পাশাপাশি আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ