২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে মাদ্রাসা-মক্তবের দুই শিক্ষার্থী নিখোঁজ

অনলাইন ডেস্ক :: বরিশালে একদিনের ব্যবধানে দুই ছাত্র নিখোঁজের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বরিশাল কাউনিয়া ও কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ মাদ্রাসা ছাত্ররা হলো- বরিশাল নগরীর ৩নং ওয়ার্ডের পুরানপাড়া এলাকার মারকাজুল ইসলাম এছহাকিয়া মাদ্রাসার হাফেজি শ্রেণির ছাত্র ফয়সাল (১৫) এবং নগরীর ফরেস্টার বাড়ি জামে মসজিদের মক্তবের ছাত্র ইয়াছিন (১৩)।

মারকাজুল ইসলাম এছহাকিয়া মাদ্রাসার পরিচালক ফোরকান উদ্দিন বলেন, ফয়সাল রোববার সন্ধ্যায় টাকা নিয়ে নাস্তা খেতে বাইরে যায়। এরপর মাদ্রাসায় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে না পেয়ে রাত ৮টার দিকে ছাত্রের বাবা ওমর ফারুককে জানানো হয়। এরপর ফয়সালের পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার কাউনিয়া থানায় ওই ছাত্রের বাবা জিডি করেন। জিডি নং-৩৯১।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

গত মঙ্গলবার নিখোঁজ হয় ফরেস্টার বাড়ি জামে মসজিদের মক্তবের ছাত্র ইয়াছিন। তার মা জোসনা বেগম বরিশাল কোতোয়ালি মডেল থানায় করা সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, বিকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে ইয়াছিন বই-খাতা নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়িতে ফিরে আসেনি। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়েও ইয়াছিনের খোঁজ মেলেনি। এরপর বুধবার কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নং-৪১০।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, নিখোঁজ ছাত্রের খোঁজে আমরা কাজ করছি। সব থানায় বার্তা পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ