৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক চরামদ্দিতে দুই গরুচোর আটক ! মূল হোতাকে খুঁজছে পুলিশ স্বাস্থ্যবিধি ভেঙ্গে পার্টি করায় প্রধানমন্ত্রীর উপর ক্ষেপে ২৭ মন্ত্রীর পদত্যাগ

বরিশালে মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি ব্যাগ চুরি

বাণী ডেস্ক।।
এমভি মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি যাত্রীর ব্যাগ চুরি বিলাসবহুল লঞ্চ এমভি মানামীর কেবিন থেকে এক যাত্রীর ব্যাগ চুরি হয়ে গেছে। সোমবার (১৬ মে) ঢাকার উদ্দেশে বরিশাল থেকে ছেড়ে যাওয়ার আগে নৌ-বন্দরের এ ঘটনা ঘটে।

যাত্রী মারুফুর রহমান জানান, ঢাকার উদ্দেশ্যে মানামী লঞ্চের সেমি ভিআইপি ৩৩০ নং কেবিনে পরিবার নিয়ে উঠি। কেবিনে মালামাল রেখে লঞ্চের কিছুটা সময় কাটিয়ে পুনরায় কেবিনে গিয়ে দেখি আমাদের একটি ব্যাগ খুঁজে পাচ্ছি না। সেই ব্যাগে দেড় ভরি ওজনের অলংকার ও জামাকাপড় ছিল। বিষয়টি লঞ্চ কর্তৃপক্ষ ও পুলিশ অবহিত করা হয়েছে।

পুলিশ এসে লঞ্চের সিসি টিভি ফুটেজে দেখতে পায় মাক্স পরিহিত এক ব্যক্তি কেবিনের জানালা থেকে ব্যাগটি বের করেছে।

লঞ্চ কর্তৃপক্ষ জানিয়েছেন, চোর শনাক্ত ও গ্রেপ্তারের জন্য ভিডিও ফুটেজ নৌ-পুলিশকে দেয়া হয়েছে।

নৌ-পুলিশের ওসি হাসনাত জামান জানিয়েছেন, ভিডিও ফুটেজ দেখে চোর শনাক্ত ও মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ