মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা জাহিদ হত্যার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পটুয়াখালী জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির সভা বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত বাকেরগঞ্জে পৌর নির্বাচনী শো-ডাউন বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত শিক্ষার্থীদের তোপের মুখে বন্ধ হলো আমতলী সরকারি কলেজের এ্যাসাইনমেন্ট পরীক্ষা সমুদ্রে মাছ ধরার ট্রলারে ডাকাতি, আটক ৯ বাবুগঞ্জে মোস্তফা কামাল চিশতির সুস্থতা কামনায় দোয়া মোনাজাত
বরিশালে মাস্ক ও সচেতনতা মূলক ফেস্টুন বিতরণ করেন জেলা প্রশাসক

বরিশালে মাস্ক ও সচেতনতা মূলক ফেস্টুন বিতরণ করেন জেলা প্রশাসক

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :: বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা থেকে সবাই সুস্থ রাখার কার্যক্রমের অংশ হিসাবে বরিশাল নৌ-বন্দরে মাস্ক ও সচেতনতা মূলক ফেস্টুন বিতরণ করেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

আজ সোমবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় নগরীর নৌ-বন্দর লঞ্চ ঘাট পল্টুনে জেলা স্কাউট ও স্কাউট লিডারদের পক্ষ থেকে লঞ্চ যোগে নৌ পথে ঘাটে আগত যাত্রীদের মাঝে মাস্ক এবং সচেতনতা মূলক ফেস্টুন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জেলা স্কাউট পাপিয়া জেসমিন, আঞ্চলিক পরিচালক জেলা স্কাউট আক্তারুজামান, তুষার কান্তি এলটি জেলা স্কাউট, মিজানুর রহমান এলটি জেলা স্কাউটসহ অন্যান্য লিডারবৃন্দরা উপস্থিত ছিলেন।

জেলা স্কাউট এর পক্ষ থেকে নো মাস্ক নো সার্ভিস সম্বলিত ফেস্টুন এবং সাধারণ সম্পাদক জেলা স্কাউট পাপিয়া জেসমিন এর উদ্যোগে ৫ হাজার মাস্ক সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়। পাশাপাশি জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর কাছে বিতরণের জন্য ৫ হাজার মাস্ক ও ৫০ টি ফেস্টুন হস্তান্তর করেন স্কাউট লিডার বৃন্দরা। এ সময় লঞ্চ ঘাট এলাকায় জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান নিজ হাতে পল্টুনে থাকা ব্যাক্তি ও লঞ্চ যাত্রীদের মাস্ক ছাড়া আসা যাত্রীদের মুখে মাস্ক পরিয়ে দেন।

 240 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani