৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বরিশালে মেয়র সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে সূবর্ণ জয়ন্তীর র‌্যালি

বাণী ডেস্ক।।
বরিশালে মহান স্বধীনতা সূবর্ণ ও মুজিব বর্ষ উপলক্ষে মহানগর আওয়ামী লীগের আয়োজনে সূবর্ণ জয়ন্তীর আয়োজন করা হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৪টায় মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে নগরীর শহীদ সোহেল চত্বর দলীয় কার্যলয় থেকে র‌্যালিটি বের হয়।

বরিশাল সিসিসি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে ও মহানগর শিল্প বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুলের পরিচালনায় বিশাল র‌্যালি নগরীর সদররোড,স্বরোড, বাজাররোড,চকবাজার ও ফজলুল হক এ্যাভিনিয় হয়ে পুনরায় দলীয় কার্যলয়ে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক সংসদ এ্যাড,তালুকদার মোঃ ইউনুস,মহা নগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন,প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন, জেলা শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদর, জেলা কৃষক লীগ সভাপতি এ্যাড, সাইফুল আলম গিয়াস, জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড, মিলন ভূইয়া, মহানগর যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু,জেলা নেতা আনোয়ার হোসাইন প্রমুখ।

মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে র‌্যালি পূর্বক সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস বলেন, বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধে অর্জিত স্বধীন বাংলাদেশে আজ এগিয়ে যাচ্ছে।
এসময় আরো বক্তব্য রাখেন মহানগর সভাপতি এ্যাড,একেএম জাহাঙ্গীর হোসাইন।

এর পূর্বে দুপুরের পর থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, শ্রমীকলীগ মহিলা লীগ, সেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ব্যান্ডপার্টি সহ রং-বেরংয়ের ব্যানার ফেস্টুন নিয়ে শহীদ সোহেল চত্বর মহানগর ও জেলা আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে সমবেত হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ