২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ফারদিন গাজী (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় নগরীর ইসলামিয়া কলেজ সংলগ্ন এলাকায় অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সে নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিপরীতমুখী একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হয় ফারদিন গাজী (১৮)। তিনি ভাটিখানার এনামুল হক গাজীর ছেলে। দুর্ঘটনায় তার সঙ্গী দুজনও আহত হয়েছেন। ফারদিনের সঙ্গী ইমন ও রায়হানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তার প্রতিবেশী নেহাল জানান, দুই মাস আগে সন্তানের আবদার পূরণ করতে ইয়ামাহা কোম্পানির একটি মোটরসাইকেল কিনে দেয় তার বাবা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার অপরাহ্নে ইমন এবং রায়হানকে নিয়ে সদর উপজেলার তালতলী বাজারের উদ্দেশে রওনা দেয় ফার‌দিন গাজী। দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ইসলামিয়া কলেজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন বিপরীতমুখী অটোরিকশার (ইজিবাইক) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোর সাম‌নের গ্লাস ভেঙে মাথায় ঢুকে যায় ফারদিনের। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ভর্তির কিছু সময় পর মৃত্যু হয় ফারদিনের।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে।’

সর্বশেষ