২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি

বরিশালে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের বিশেষ উদ্যোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খানের নির্দেশে ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে নগরীতে যানজট নিরসনে বিশেষ উদ্যোগ গ্রহন করেছে ট্রাফিক পুলিশ।

বুধবার বেলা ১১টায় বরিশাল নগরীর প্রবেশদ্বার রুপাতলী বাস টার্মিনাল ও নথুল­াবাদ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় কোন দিয়ে গাড়ী পার্কিংয়ের বিশেষ ব্যাবস্থা নির্ধারণ ও দুরপাল্লার যানবাহন চলাচল নিশ্চিত করতে লেপলেন গুলো যানজট মুক্ত রাখার ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

এ সময় ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদার বলেন, বরিশাল নগরীর প্রবেশদ্বার ২ টি বাসটার্মিনালের গোল চত্বরকে যানজট মুক্ত রাখতে বিশেষ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে। নির্বিঘ্নে দুরপাল্ল­ার যানবাহন চলাচল নিশ্চিত করতে লেপলেনগুলো পরিস্কার রাখার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এছাড়াও কোন দিয়ে সাধারন গাড়ী পার্কিংয়ের এলাকা চিহ্নিত করে দেয়া হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, এ বিশেষ ব্যাবস্থার কারনে একদিকে বাসটার্মিনাল এলাকায় যানজট ও সড়ক দুর্ঘটনা কমে যাবে। নগরবাসীরা নিরাপদে যাতায়াত করতে পারবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ কমিশনার (দক্ষিন) মাসুদ রানা, টিআই আঃ রহিম, সার্জেন্ট সরোয়ারসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

সর্বশেষ