১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা ও মারধর, শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে জোবায়ের আহমেদ নামে এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে (৮) বলাৎকারের চেষ্টা, মল চাটানো, কামড় দেওয়া ও বিভিন্ন কায়দায় মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ আগস্ট) এয়ারপোর্ট থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে শনিবার (২৮ আগস্ট) তাকে আটক করা হয়।

শিশুটির বাবা জানান, তার ছেলে বরিশালের ভাঙার পোল এলাকার পূর্ব ধর্মাদী জামে দারুল উলুম মাদরাসার হেফজ খানার নাজেরানার ছাত্র। গত বুধবার (২৫ আগস্ট) রাতে তার শিশুটিকে বলাৎকার করার চেষ্টা করেন শিক্ষক জোবায়ের। এতে বাধা দিলে জোবায়ের তাকে মারধর করে এবং শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দেয়। পাশাপাশি বুকের ওপর গ্যাসের সিলিন্ডার রাখাসহ বিভিন্নভাবে শারীরিক নির্যাতনও করে।

তিনি জানান, পরেরদিন বিষয়টি মাদরাসার সভাপতি ছালামকে জানালে আবারো শিশুটিকে মারধর করা হয় এবং পুকুরে চুবানো, মল চাটানোসহ বিভিন্নভাবে শাস্তি দেওয়া হয়। পরে শুক্রবার রাতে শিশুটি অসুস্থ হলে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেস চন্দ্র হালদার জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে জোবায়েরকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ