২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা

নিজস্ব প্রতিবেদক::: বরিশাল নগরীর বিএম কলেজের সামনে এক যুবককে ফিল্মি স্টাইলে এক স্কুলছাত্রকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় যুবকদের সহযোগিতায় অপহরণকারী তারেককে(৩৯) আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নগরীর রুপাতলী বটতলার স্থানীয় বাসিন্দা নুরুই ইসলামের ছেলে মাহমুদ হাওলাদার (১৭) বিএম কলেজ গেটে একটি সেন্টারে কম্পিউটার ক্লাস করতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে আনুমানিক সন্ধ্যা ৭টার সময় ২/৩ জন অপহরণকারী মাহমুদের মুখ চেপে ধরে মাথায় অস্ত্র ঠেকিয়ে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যান। পরবর্তীতে মাহমুদের বাবাকে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে মাহমুদকে হত্যা করবে বলে হুমকি দেয়। পরে সন্তানের কথা চিন্তা করে মাহমুদের বাবা নুরুল ইসলাম অপহরণকারীর বিকাশ নাম্বারে ৫হাজার টাকা পাঠিয়ে দেয়।

এদিকে নুরুল ইসলাম হাওলাদার বলেন, টাকা তাদের নাম্বারে পাঠিয়ে আমি সাথে সাথে কোতোয়ালি থানা পুলিশকে বিষয়টি অবগত করি। পরে নিজেই ছেলের খোঁজ করতে নেমে যাই। পরে একটি ফোন কলের মাধ্যমে জানতে পারি রাত সাড়ে ১২টার সময় মাহমুদকে অপহরণকারীরা বাজার রোডে একটি গলির ভিতরে ছেড়ে দেয়। পরবর্তীতে মাহমুদকে উদ্ধার করে অপহরণের বিষয়টি জানতে পেরে আমার স্বজন ও ১০নং ওয়ার্ডের স্থানীয় যুবকদের সহযোগিতায় অপহরণ ও ছিনতাইকারীকে আটক করে কোতোয়ালি পুলিশের হাতে তুলে দেয়া হয়।

অপহরণকারী তারেক নগরীর ৯নং ওয়ার্ড রসুলপুর এলাকার বাসিন্দা (৩৯)। তিনি বরিশালে একজন চিহ্নিত মাদক সেবন ও ছিনতাইকারী হিসাবে পরিচিত।

শিক্ষার্থী মাহমুদ জানান, তাকে গাড়ি করে তুলে নিয়ে হত্যার করার জন্য ভয়ভীতি দেখায় ও তার উপর নির্যাতন করে তারেক। পরে প্রায় ২/৩ ঘন্টা গাড়িতে করে বিভিন্ন স্থানে ঘুড়িয়ে একটি বাড়ির ছাদের উপর তাকে আটকে রাখে ও কোন রকম চিৎকার করলে তাকে ছাদ থেকে ফেলে মেরে ফেলারও হুমকি দেয়।

এ বিষয় কোতয়ালী মডেল থানায় আটককৃত ছিনতাইকারী তারেকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ