২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে স্কুল ছাত্রীকে অপহরন, গ্রেফতার ৬

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বাড়িতে হামলা চালিয়ে দশম শ্রেনীকে পড়ুয়া ছাত্রীকে (১৭) অপহরনের ঘটনায় বুধবার সকালে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত ছয়জনকে ওইদিন দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ইছাকুড়ি গ্রামের।

এজাহারে জানা গেছে, ওই গ্রামের বাসিন্দা ও খাঞ্জাপুর বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীকে দীর্ঘদিন থেকে যৌন হয়রানী করে আসছিলো পাশ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামের বাবুল মিত্রের পুত্র বিষ্ণু মিত্র (১৯)। অতিসম্প্রতি স্কুল ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানানোর পর বিষ্ণু মিত্রের পরিবারের কাছে বিচার দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাত পৌনে নয়টার দিকে বিষ্ণু মিত্র তার ৮/১০জন সহযোগীদের নিয়ে স্কুল ছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে তাকে (স্কুল ছাত্রী) অপহরন করে নিয়ে যায়।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বুধবার সকালে থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি বিষ্ণু মিত্র, অমিত বাড়ৈ, অলক বাড়ৈ, সৈকত বাড়ৈ, সাব্বির বেপারী ও জিহাদ মোল্লাকে গ্রেফতার করেছেন।

 

 

 

 

সর্বশেষ