১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোটের সমাবেশ অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা জাতীয় করণের দাবীতে বরিশাল বিভাগীয় সমাবেশ- ২০২১ অনুষ্ঠিত হয়েছে। রোববার ( ১২ ডিসেম্বর) বেলা ১২টায় স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোট,বরিশাল বিভাগীয় কমিটির আয়োজনে ৭দফা দাবী পুরনের দাবীতে বান্দরোড জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন মঞ্চে অনুষ্ঠিত হয়। ।

স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোট সমন্বয়কারী আলহাজ্ব হাফেজ কাজী ফয়জুর রহমানের সভাপতিত্বে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাণি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস,ড, মোঃ ইয়াকুব হোসেন,বরিশাল মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন,কাজী মোঃ রুহুল আমীন চৌধুরী,এস.এম জয়নুল আবেদীন জেহাদী,মোঃ সামসুল আলম,মোঃ তাজুল ইসলাম ফরাজী।

সমাবেশে বিভিন্ন জেলা থেকে বক্তব্য রাখেনঝালকাঠী জেলা আহবায়ক মাওলানা মোঃ জাহিদুল ইসলাম,পিরোজপুর জেলা আহবায়ক মাওলানা মোঃ তাজুল ইসলাম,পটুয়াখালী জেলা যুগ্ম আহবায়ক মোঃ রোকুনুজ্জামান হিরন, বরগুনা জেলা আহবায়কমাস্টার মোঃ শওকত আলী, যুগ্ম আহবায়ক মোঃ আলতাপ হোসেন, ভোলা জেলা আহবায়ক জুলফিকার আলী ও বরিশাল জেলা উপদেষ্টা মাওলানা মোঃ নজরুল ইসলাম মাহবুব, আবু মুসা ভূইয়া প্রমুখ

বিভাগীয় শিক্ষক সমাবেশে বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মাওলানা মুহা. বসিরউল্লাহ আতাহারীর উপস্থাপনায় সমাবেশের উদ্ধোধন করেন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা ঐক্যজোট চেয়ারম্যান কাজী মোখলেচুর রহমান।

অপরদিকে স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা ঐক্যজোট কমিটি বরিশাল থেকে শুরু করে প্রর্যায়েক্রমে ২৯ই ডিসেম্বরের মধ্যে ৮বিভাগে সমাবেষ শেষ করে আগামী ১৬ই জানুয়ারী ঢাকায় সমাবেশ করে তারা মাননীয়া প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করবেন বলে সমাবেশ কমিটি থেকে বিষয়টি নিশ্চিত করেন।

এর পূর্বে সমাবেশে প্রধান অতিথি পাণি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম সহ বিশেষ অতিথিদের সমাবেশের আয়োজক কমিটি থেখে ফুলেল শুভেচ্ছা জানান।

সর্বশেষ