২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

বরিশালে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: জমিজমা বিরোধের জের ধরে বরিশাল নগরীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এমনকি ভুক্তভোগী পরিবারের বসতঘরে ঢুকে ভাংচুর চালানোরও অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে বাংলাবাজার সংলগ্ন খালেদাবাদ কলোনীতে এ ঘটনা ঘটে। এসময় আহত নিলুফা বেগমকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু নিলুফা বেগমের স্বামী লিটনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলায় আহত লিটন বলেন,‘ জমিজমা বিরোধের জের ধরে একই এলাকার বাসিন্দা নজরুল, কাদের, মমতাজ, রেকসনা ও সুখী আমাকে ও আমার স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এসময় আমার বসতঘরে ঢুকে চেয়ার,শোকেজ আলমিরা ও জানালা ভাংচুর করে প্রতিপক্ষ।

এদিকে হামলা ও ভাংচুরের ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানার ডিউটি অফিসার এসআই নিজাম জানান,‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’’

সর্বশেষ