২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যক্তিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক :: করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জেলা প্রশাসন বরিশালের নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে আসছে। তারি ধারাবাহিকতায় সোমবার (১২ এপ্রিল) সকালে বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ এর সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে দুইটি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুশফিকুর রহমান। এ সময় তারা করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রম এর অংশ হিসবে লিফলেট বিতরণ করেন পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

বরিশাল নগরীর বেলতলা ইসলামিয়া মাহমুদিয়া মাদ্রাসা এর সামনে চরবাড়িয়া তালতলী বাজার, এছাড়াও বেলতলা খেয়াঘাট সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা কালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় ছয় ব্যক্তিকে ৭৫০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

উক্ত অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের দুটি টিম আইন-শৃংখলা রক্ষায় সহায়তা প্রদান করেন। অভিযান শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দরা জানান, জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে। আগামী ১৪ এপ্রিল থেকে আরো কঠোরভাবে অভিযান পরিচালনা করা হবে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ