১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন

বাণী ডেস্ক।।
বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুল চৌধুরীকে (২৯) কুপিয়ে জখম করাসহ দুই হাতের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। কমিটি নিয়ে বিরোধীয় জেরে সোমবার রাত ৮টার দিকে পৌরসভার পাতারহাট বন্দর গরুর হাট এলাকায় তার ওপর এ হামলা চালানো হয়। আহত রাতুল চৌধুরী মেহেন্দিগঞ্জ পৌরসভার চরহোগলার জগলুল হায়দার চৌধুরীর ছেলে।

মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, রাজনৈতিক বিরোধ ও আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে। হামলাকারীদের গ্রেপ্তারে তৎপরতা চলছে।

পুলিশ কর্মকর্তা জানান, রাতুলের দুই হাতের রগ কাটা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভাসকুলার সার্জন না থাকায় গভীর রাতে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

রাতে হাসপাতালে নেওয়ার পর ঘটনার একটি বর্ণনা পুলিশকে দিয়েছেন আহত রাতুল। তিনি বলেছেন- সোমবার রাত ৮টার দিকে একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। এ সময় ২৫ থেকে ৩০ জনের একটি দল তার ওপর হামলা করে।

বেধড়ক মারধরের পর চাকু দিয়ে রাতুলের দুই হাতের রগ কাটা হয়। দা দিয়ে মাথা, পিঠ, পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে তাকে রাস্তায় ফেলে চলে যায় হামলাকারীরা।

হামলাকারীদের মধ্যে কয়েকজনের নামও রাতুল পুলিশকে বলেছেন। তবে রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ফয়সাল বলেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক এক নেতার নেতৃত্বে এ হামলা হয়েছে। রাতুল বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর অনুসারী। আর তার প্রতিপক্ষরা বরিশাল-৪ আসনের সংসদ সদস্য এবং স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক পংকজ নাথের অনুসারী।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন রাতুলের খালাতো ভাই আহসান হাবিব জুম্মান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ