৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বরিশালে ১৩ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করা, পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না ও ভেজাল পণ্য বিক্রি করায় ৮ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ৭ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠানকে ২৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

শনিবার (২৭ জুন) বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দীন পরিচালিত অভিযানে নগরের বগুরা রোডে নিউ আল বারাকা মটরস ও মেসার্স ফ্লোরা ট্রেডার্সকে ৫ হাজার করে ১০ হাজার টাকা, আমতলার মোড়ে ওয়ান টু নাইননাইন প্লাস শপকে ৩ হাজার টাকা এবং বাজার ডেলিভারি ডটকম নামক সুপারশপকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন পরিচালিত অভিযানে ২ প্রতিষ্ঠান ও ৪ ব্যক্তিকে ৩ হাজার ৯শ টাকা জরিমানা করা হয় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান পরিচালিত অভিযানে ৩ ব্যক্তিকে ১ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

সর্বশেষ