২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ১৫’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর ডেফুলিয়া নামক স্থানে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন সোনামিয়ার পুল এলাকায় অভিযান চালিয়ে গতকাল মশিউর রহমান ওরফে অরিন বাবুকে গ্রেপ্তার করে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৫০০ পিস ইয়াবা।

মঙ্গলবার বিকেলের এই অভিযান চালানো হলেও বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আজ বুধবার সাংবাদিকদের নিশ্চিত করা হয়েছে।

আটক মশিউর রহমান ওরফে (বাবু) কোতয়ালি মডেল থানাধীন মুসলিম গোরস্থান রোডস্থ ‘তাসিন ভিলা’র বাসিন্দা মো. মোস্তাফিজুর রহমানের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, মশিউর রহমান ইয়াবা বিক্রির উদ্দেশে সোনামিয়ার পুল এলাকায় অবস্থান করছে, এমন খবরে তাদের একটি টিম পরিদর্শক ফিরোজ আহমেদের নেতৃত্বে সেখানে হানা দেয়। এবং ঘটনাস্থল থেকে বাবুকে গ্রেপ্তার করে। এসময় তার শরীরে তল্লাশি চালিয়ে ১৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। এবং জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে ইয়াবা ক্রয়-বিক্রির সাথে জড়িত। এই অভিযানে ডিবি পুলিশের এসআই সৈয়দ খাইরুল আলমও অংশ নেন।

এই ঘটনায় ডিবি পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় একটি মামলা করেছে। এবং সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার যুবককে আদালতে প্রেরণ করলে বিচারক কারাগারে পাঠিয়ে দেন।’

সর্বশেষ