২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে সাঁকো থেকে পড়ে যুবকের মৃত্যু তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী

বরিশালে ৫ম স্ত্রীর মন রক্ষায় মেয়েকে বিষ খাইয়ে হত্যাচেষ্টা !

বরিশাল বাণী:  বরিশালের আগৈলঝাড়ায় ৫ম স্ত্রীর মন রক্ষা করে ঘরে তুলতে নিজ সন্তানকে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে জন্মদাতা পিতার বিরুদ্ধে। মুমূর্ষ অবস্থায় ওই মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের বাগধা গ্রামের মিজানুর রহমান হাওলাদার খাজুরিয়া গ্রামের ফাতেমা বেগম নামে এক নারীকে প্রথমে বিয়ে করে। তাদের সংসারে জন্ম নেয় এক কণ্যা সন্তান। সন্তান জন্মের দুই বছর পর ফাতেমা বেগম স্বামী ও সন্তানকে রেখে অন্যত্র চলে যায়। এরপর থেকে মিজানুর রহমান একের পর এক বিয়ে করতে থাকে।

মিজানুর রহমানের মা রহিমা বেগম জানান, সর্বশেষে চলতি বছর রমজান মাসে কোটালীপাড়া উপজেলার জোটিয়াবাড়ি গ্রামে ৫ম স্ত্রী লাকি বেগম নামে এক নারীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে থাকাকালীন অবস্থায় মিজানুর রহমান হাওলাদারের মেয়ে ঢাকা হালিমা সাদিয়া মহিলা মাদ্রাসার ছাত্রী মরিয়ম আক্তার (১৫) করোনা ভাইরাসের কারনে মাদ্রাসা বন্ধ থাকায় সে বাড়িতে থাকতে শুরু করে। কিন্তু ৫ম স্ত্রী লাকি বেগম তার সৎ মেয়ে মরিয়ম তাদের কাছে থাকলে সে সংসার করবে না বলে চলে যায় তার পিতার বাড়ি। শনিবার ৫ম স্ত্রী লাকি বেগমকে বাড়িতে নিয়ে আসার জন্য মিজানুর রহমান ও তার মেয়ে মরিয়ম লাকির পিতার বাড়িতে যায়। কিন্তু আবারও লাকি তার সংসারে ওই মেয়ে থাকলে সে যাবে না বলে জানায়।

পরে মিজানুর রহমান ৫ম স্ত্রী লাকি বেগমগের পিতার বাড়িতেই তার মেয়ে মরিয়মকে জোর পূর্বক কীটনাশক মুখে ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করে। মরিয়মকে অসুস্থ্য অবস্থায় তার স্বজনরা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ