৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে ৯ কেজি গাঁজা ও ২২৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২

বরিশাল বাণী: বরিশালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের(গোয়েন্দা কার্যালয়) অভিযানে ৯ কেজি গাঁজা ও ২২৫পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২জন গ্রেফতার হয়েছে।
সোমবার দুপুর ১২ টায় বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া নতুনহাট এলাকার থেকে
মোঃ মামুন হোসেন হাওলাদার (৩০) কে ১০৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

মোঃ মামুন হোসেন হাওলাদার দেহেরগতি ইউনিয়নের দক্ষিণ রাকুদিয়া গ্রামের স্থায়ী বাসিন্দ মোঃ দেলোয়ার হোসেন হাওলাদার এর পুত্র।

অপরদিকে দুপুর ১ টায় একই এলাকায় অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজা ও ১১০ পিচ ইয়াবা বড়ি সহ মোসাঃ সেলিনা পারভীন কে গ্রেপ্তার করা হয়েছে। সেলিনা পারভীন একই এলাকার মোঃ সেন্টু তামিদারের স্ত্রী।

এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের এসআই মোঃ কায়সার উদ্দিন ও উপপরিদর্শক মোঃ ইশতিয়াক হোসেন বাদী হয়ে সোমবার রাত সাড়ে ৭ টায় বাবুগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। মামলা নং- যথাক্রমে ২ ও ৩

মামলা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ক্রয় বিক্রয় চলাকালে অভিযান চালিয়ে বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া এলাকা থেকে মোঃ মামুন হোসেন হাওলাদার (৩০) কে ১০৫পিচ ইয়াবা ও একই এলাকার মোঃ সেন্টু তামিদারের স্ত্রী সেলিনা পারভীন কে ৯ কেজি গাঁজা ও ১১০ পিচ ইয়াবা বড়ি আটক করা হয়েছে।

অভিযানে বরিশাল বিভাগীয় সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন এবং সার্বিক তত্ত্বাবধানে বিভাগীয় পরিদর্শক মোঃ সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে বিভাগীয় স্টাফ সহকারী উপপরিদর্শক মোঃ সাইফুল হক ও সহকারী উপপরিদর্শক মোঃ আব্দুল আজিজ খান, সিপাই মোঃ সোহাগ মিয়া এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালের পরিদর্শক মোঃ সাইফুল আলম, উপপরিদর্শক খন্দকার জাফর আহমেদ, উপপরিদর্শক মোঃ ইশতিয়াক হোসেন, সহকারী উপপরিদর্শক মোঃ ফারুক হোসেন, সিপাই মোঃ গোলজার রহমান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ