৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল আইনজীবী পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

শামীম আহমেদ ::: ঐতিহ্যবাহি বরিশাল আইনজীবী সমিতির আসন্ন সভাপতি ও সম্পাদকসহ ১১টি কার্যকরি পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ৩জন সভাপতি প্রার্থী সহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এবং সতন্ত্র সভাপতি প্রার্থী সহ ২৩ জন প্রার্থী নির্বাচন কমিশনার এ্যাডভোকেট কায়ূম খান কায়ছারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারী) দুপুর ২টায় শহীদ আব্দুর সেরনিয়াবাত এনেক্স ভবনের ২য় তলায় সতন্ত্র সভাপতি প্রার্থী ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সভাপতি ও সম্পাদক সহ কার্যকরি পরিষদের ১১জন প্রার্থী সহ দলীয় নেতৃবৃন্ধদের সাথে নিয়ে স্ব স্ব প্যানেলের মনোনয়ন পত্র দাখিল করে।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এ্যাড,ফয়েজুর রহমান ফয়েজ,সাধারন সম্পাদক এ্যাড দেলোয়ার মুন্সি সহ সহ-সভাপতি,যুগ্ম সম্পাদক,অর্থ সম্পাদক এবং সদস্য প্রার্থীরা ছাড়াও মনোনয়ন পত্র দাখিলের সময় আরো উপস্থিত ছিলেন বারের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড,তালুকদার মোঃ ইউনুস, বর্তমান সভাপতি এ্যাড, লস্কর নুরুল হক,সাবেক সভাপতি ও বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড,একে এম জাহাঙ্গীর হোসাইন, সাবেক সভাপতি এ্যাড,আনিস উদ্দিন শহীদ, এ্যাড, মুনসুর আহমেদ সহ দলীয় আইনজীবী সদস্য গণ।

অপরদিকে বেলা সোয়া ২টায় নির্বাচন কমিশনার এ্যাড,কায়ূম খান কায়ছারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মনোনিত সভাপতি প্রার্থী এ্যাড, সাদেকুর রহমান লিঙ্কন,সাধারন সম্পাদক প্রার্থী এ্যাড, আবুল কালাম আজাদ ইমন সহ অন্য সকল পদের প্রার্থীদের সাথে এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা দক্ষিন জেলা বিএনপি সাবেক আহবায়ক এ্যাড,মজিবুর রহমান নান্টু, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বরিশাল সভাপতি এ্যাড,মহসিন মন্টু,সাবেক সাধারন সম্পাদক এ্যাড, শহীদ হোসেন,এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না সহ দলীয় আইনজীবী সদস্য।

এরপূর্বে সতন্ত্র সভাপতি প্রার্থী হিসেবে এ্যাড,হিরন কুমার মিঠু তার সমর্থকদের নিয়ে নির্বাচন কমিশনারের নিকট তার মনোনয়ন পত্র দাখিল করেন।

বুধবার (২৫ জানুয়ারী) খসরা তালিকা প্রকাস ও ২৯ই জানুয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ধার্য রয়েছে। আগামী ৯ই ফেব্রয়ারী ২০২৩-২০২৪ অর্থ বছরের কার্যকরি পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ