১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধিঃ

পুলিশই জনতা- জনতাই পুলিশ” -এ শ্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে
বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর ) সকালে বরিশাল এয়ারপোর্ট থানার নিজস্ব নতুন ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মোঃ খায়রুল আলম,এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, উপ পুলিশ কমিশনার মোঃ ফজলুল হক।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ বিন আলোম এর সভাপতিত্বে ও এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক শাহ মোঃ ফয়সাল আহমেদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন, বাবুগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসি, বাবুগঞ্জ উপজেলা ছাত্র লীগ এর সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, ইউপি সদস্য মোঃ ফিরোজ মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই। সে যে দলেরই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। মাদকের সাথে পুলিশের কোনো সদস্য যদি জড়িত থাকে তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। আপনারা সবাই সচেতন হোন। মাদকের এই ভয়াল ছোবল থেকে আমাদের সন্তানদের রক্ষা করতে হবে। মাদক ব্যবসায়ীদের ঘুমাতে দেওয়া হবে না। সবাই ঐক্য হয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমরা কাউকে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দিব না এবং আমার কোনো পুলিশ সদস্য সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকবে না। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ