৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশাল কাউনিয়ায় মা ছেলেকে হত্যাচেষ্টা !

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর কাউনিয়া এলাকায় মুন্নি বেগম (৩৫) ও তার ছেলে আনিস হাওলাদার(১৯) কে  হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় মহাবাস শফী মিয়ার গ্যারেজের সামনে বসে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলো কাউনিয়া থানার রাঢ়ি মহল গ্রামের বাসিন্দা মোঃ হারুন হাওলাদারের স্ত্রী ও ছেলে। বর্তমানে তারা শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আহত সূত্রে জানা যায়, মুন্নি বেগমের ভাই রিয়াজ বেপারি মাদক সেবন ও নেশা করে। নেশার টাকার জন্য মুন্নি বেগম কে  বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। ঘটনার দিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিয়াজ বেপারী ও তার স্ত্রী লাখি বেগম দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আনিস হাওলাদারের উপরে হামলা চালায়। এ সময় তার ডাক চিৎকার শুনে মা মুন্নি বেগম ছুটে আসলে তাকেও পিটিয়ে রক্তাক্ত করে। হামলায় আনিস হাওলাদারের গোপনাঙ্গে মারাত্মক জখম হয় এবং মুন্নি বেগমের ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  বর্তমানে তারা এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আহত মুন্নি বেগম আরো বলেন, আমার ভাই সন্ত্রাসী রিয়াজ বেপারী আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে তার গোপন অঙ্গের (বিচি)ছিঁড়ে ফেলার চেষ্টা করে। তার ডাক চিৎকার শুনে আমি ছুটে গেলে আমাকেও পিটিয়ে রক্তাক্ত করে। এই সন্ত্রাসী আমাদের উপরে হামলা করে ক্ষান্ত হয়নি এখন বিভিন্নভাবে হত্যাসহ লাশ গুম করার হুমকি দিয়ে আসছে। এ নিয়ে আমি ও আমার পরিবার জীবনের ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছে। আমি প্রশাসনের কাছে এ হামলার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি  জানাচ্ছি।
এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরও জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ