১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ

বরিশাল জেলায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৭৭

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৫৭৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৪৩ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় মোট ৩৭৯ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। নতুন করে জেলায় করোনা আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ২৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বুধবার (১ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বাকেরগঞ্জ উপজেলায় ১ জন স্বাস্থ্যকর্মীসহ ৫ জন, মুলাদী উপজেলায় ৩ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ২ জন, গৌরনদী উপজেলায় ২ জন, উজিরপুর উপজেলায় ১ জন, আগৈলঝাড়া উপজেলায় ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২ জন সদস্য, নগরীর আমির কুটির এলাকার ০৩ জন, কাশীপুর, বগুড়া রোড, বটতলা প্রত্যেক এলাকার ১ জন করে ৩ জন এবং বিভিন্ন ব্যাংকে কর্মরত ৩ জন, বাবুগঞ্জ উপজেলার ২ জন, গৌরনদী উপজেলার ১ জন, উজিরপুর উপজেলার ১ জন, সদর উপজেলার রায়পাশা এলাকার ১ জন, বরিশাল নগরীর কাউনিয়া এলাকার ৪ জন, কলেজ এভিনিউ, ধান গবেষনা রোড, নতুন বাজার প্রত্যেক এলাকার ২ জন করে ৬ জন, ব্যাপ্টিস্ট মিশন রোড, সদর রোড, আমির কুটির, রুপাতলি, জিয়া সড়ক প্রত্যেক এলাকার ১ জন করে ৫ জন, ১ জন ব্যাংকার, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৪৭ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ