১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান ঈদযাত্রা নিরাপদ করতে বরিশাল নদী বন্দরে সরব কোস্টগার্ড ভোলায় মাদক প্রবেশ রোধ ও যাত্রীদের নিরাপত্তায় লঞ্চে তল্লাশি মঠবাড়িয়ায় ট্রাক-প্রাইভেটকার সং*ঘর্ষে যুবক নি*হত, আ*হত ১

বরিশাল জেলা বিএনপি নেতা মেবুলের মায়ের দাফন সম্পন্ন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রূপালী ডেস্ক।।
বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবিরের শাশুড়ি ও বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড,আকতার হোসেন মেবুলের মাতা কহিনুর বেগম (৭৮ ) এর দাফন সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) জুম্মাবাদ বরিশাল সরকারী বিএম কলেজ মসজিদে মরহুমার জানাযার নামাজ শেষে মুসলিম গোরস্তানে দাফন করা হয়।

জানাযার নামাজের পূর্বে মরহুমার রুহের মাগফেরাত ও সকলের প্রতি দোয়া কামনা করে বক্তব্য রাখেন প্রাক্তন সংসদ ও বিএনপি নেতা এ্যাড, আঃ রসিদ খান, কেন্দ্রীয় বিএনপি সদস্য সাবেক সংসদ মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় বিএনপি সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, মরহুমার জামাতা ও বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, মরহুমার ছেলে বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল।

এসময় জানাযার নামাজে আরো অংশ গ্রহন করেন বরিশাল মহানগর বিএনপি ১নং যুগ্ম আহবায়ক এ্যাড, আলি হায়দার বাবুল,সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর পাঠান,কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন,ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লা, বরিশাল স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, বরিশাল মহানগর যুবদল সভাপতি,এ্যাড,আখতারুজ্জামান শামীম,বরিশাল জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড,তছলিম উদ্দিন,সাবেক প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার,সাবেক কাউন্সিলর হাবিুর রহমান টিপু, বরিশাল প্রেস ক্লাব কার্য নির্বাহী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ,সহ মহানগর ও জেলার বিভিন্ন উপজেলার বিএনপির বিভিন্ন প্রর্যায়ের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহন করে।

মরহুমা কহিনুর বেগম বরিশাল নগরীর বাজাররোডস্থ কে.এমসি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন (ইন্নালিল্লাহে… রাজিউন)। মরহুমা ছেলে ও ৪ মেয়ে,নাতি-নাতনীসহ বহু আত্বীয়-স্বজন শুভাকাঙ্খী রেখে গেছেন।

সর্বশেষ