২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

বরিশাল ডিসি কোর্ট এলাকায় বোন ও ভাগ্নিকে কুপিয়েছে ভাই

নিজস্ব প্রতিবেদক :: জমিজমা নিয়ে বিরোধের জেরে বোন ও ভাগ্নিকে কুপিয়েছে ভাই। এমনটাই অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- বরিশাল জেলা প্রশাসক কার্যালয় (ডিসি কোর্ট) এলাকার বাসিন্দা সাইদুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম (৩২) ও মেয়ে সানজিদা আক্তার সিনথিয়া (১৪)। বরিশাল ডিসি কোর্ট এলাকায় এ ঘটনা ঘটে।

শেবাচিম হাসপাতালে আহত অবস্থায় শাহানাজ বেগম বলেন, ‘জমিজমা নিয়ে বিরোধের জেরে সৎ ভাই সাজ্জাদ, সৎ মা জেসমিন ও মনি বেগমসহ অজ্ঞাত ৪/৫ জন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। এমনকি আমার মেয়েকে কুপিয়ে ও পিটিয়ে ডান হাত ভেঙে দিয়েছে।’

অন্যদিকে বিষয়টি নিয়ে কথা হলে কর্তব্যরত চিকিৎসক জানান, শাহানাজ বেগমের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তাছাড়া সিনথিয়াকে কুপিয়ে জখমের পাশাপাশি তার ডান হাত পিটিয়ে ভেঙে দিয়েছে। তবে হামলার বিষয়ে প্রতিপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে আহতদের পক্ষ থেকে বলা হয়েছে হামলার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ