১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল নগরীতে অভিনব কায়দায় হেলমেট চুরির হিড়িক !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল নগরীর বিভিন্ন জায়গায় সম্প্রতি ব্যাপক হারে চুরি হচ্ছে মোটরসাইকেল চালকদের হেলমেট। স্ট্যান্ড করা মোটরসাইকেলের সাথে রাখা এসব হেলমেট চুরি করে নিয়ে যাচ্ছে একটি চক্র। এ চক্রের সদস্যরাই মোটরসাইকেল চুরির সাথেও জড়িত বলে তথ্য পাওয়া গেছে। বরিশাল কোতয়ালী থানা এলাকায় এই হেলমেট চুরির ব্যাপক খবর পাওয়া যাচ্ছে। এই চুরি রোধে কোতয়ালী থানা পুলিশের তেমন কোন তৎপরতাও চোখে পড়েনি।

গতকাল বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অভিনব কায়দায় একটি হেলমেট চুরির দৃশ্য ধরা পড়ে সিসি ক্যামেরা। তাতে দেখা যায়, মোটরসাইকেলের উপরে রাখা হেলমেটটি দেখে অটো চালক চোর এসে পাশেই তার অটো থামায়। আশেপাশে মালিক নেই নিশ্চিত হয়ে হঠাৎ হেলমেটটি অটোর মধ্যে নিয়ে সে অটো চালিয়ে অনায়াসে চলে যায়।

এর আগের দিন আলেকান্দা এলাকায় এক ব্যক্তির কাছ থেকে ছয়টি হেলমেট উদ্ধারের খবর পাওয়া গেছে। এভাবে প্রতিনিয়ত বিভিন্ন এলাকায় ব্যাপকভাবে হেলমেট চুরি হচ্ছে। ভুক্তভোগীরা চরম হতাশা প্রকাশ করেন।

একাধিক ভুক্তভোগী বরিশাল বাণীকে বলেন, পুলিশ একটু তৎপর হলে এসব চুরি রোধ করা সম্ভব। এদেরকে ধরতে সাড়াশি অভিযান দেওয়া উচিৎ। এই চক্রটিই মোটরসাইকেল চুরিও করছে।

এ বিষয়ে কথা বলতে কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলামকে বার বার ফোন দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

সর্বশেষ