২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

বরিশাল নগরীতে বিআরটিসি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে বাসের ধাক্কায় এবিএম জসিম উদ্দিন (৩৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুরে এ দুর্ঘটনা ঘটে।

এবিএম জসিম উদ্দিন পটুয়াখালী জেলার টেলিখালী এলাকার বাসিন্দা ও ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার এসআই আলমগীর হোসেন জানান, নিহত জসিম পটুয়াখালী থেকে মোটরসাইকেলযোগে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুরে পৌঁছালে বিপরিত দিক দিয়ে আসা একটি বিআরটিসি বাস তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এসআই আলমগীর।

সর্বশেষ