২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি করোনায় ৪৮ দিনে সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ৩০৫৭ গৌরনদীতে জনগুরুত্বপূর্ণ সেতু দখল করে আ’লীগ নেতার নির্বাচনী কার্যালয়!

বরিশাল নগরীতে বিআরটিসি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে বাসের ধাক্কায় এবিএম জসিম উদ্দিন (৩৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুরে এ দুর্ঘটনা ঘটে।

এবিএম জসিম উদ্দিন পটুয়াখালী জেলার টেলিখালী এলাকার বাসিন্দা ও ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার এসআই আলমগীর হোসেন জানান, নিহত জসিম পটুয়াখালী থেকে মোটরসাইকেলযোগে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুরে পৌঁছালে বিপরিত দিক দিয়ে আসা একটি বিআরটিসি বাস তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এসআই আলমগীর।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ