৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির ঈদে কাজী শুভ'র 'দিলে লাগে টান' গানে চমক তারা-মুন্না খান

বরিশাল নগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান নিহত

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীতে খুঁটিতে কাজ শেষ করে নিচে নামার আগেই বিদ্যুতের সংযোগ দেওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফয়সাল হাওলাদার (৩০) নামে এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।

শনিবার (৫ জুন) বিকেল সোয়া ৫টার দিকে নগরীর রূপাতলী এলাকায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্টিবিউশন কোম্পানির তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়ে (পাওয়ার হাউস) এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিভেন্সের বরিশাল সদর স্টেশানের সদস্যরা বিদ্যুতের পোলের (পোস্ট) তারের সঙ্গে ঝুলে থাকা ফয়সালের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা নিহত লাইনম্যান ফয়সাল হাওলাদার বরিশাল সদর উপজেলার কাউনিয়া থানাধীন চরবাড়িয়া এলাকার সিকিম আলী হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সিনিয়র স্টেশন অফিসার হাসান আলী জানান, পাওয়ার হাউজ চত্বরে মই বেয়ে পোস্ট/খাম্বাতে উঠে কাজ করছিলেন লাইনম্যান ফয়সাল আওলাদার। লাইন মেরামত শেষ না হতেই বিদ্যুৎ সংযোগ স্থাপন করা হলে ওই লাইনম্যান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এদিকে সংস্কার ও আধুনিকায়ন কাজের জন্য আজ সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত বরিশাল নগরের বিভিন্ন এলাকা বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ছিলো। তবে বিকেল ৫টার পর কিছু এলাকায় বিদ্যুৎ এলেও এ দুর্ঘটনার পর সন্ধ্যা ৭টা পর্যন্ত আলেকান্দাসহ বিভিন্ন এলাকার বিদ্যুৎ আসেনি। এতে বিপাকে পড়েছেন ওইসব এলাকার সাধারণ মানুষ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ