৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভেঙে ফেলা হলো পটুয়াখালীর প্রবেশদ্বারে প্রদর্শিত যুদ্ধ বিমানটি গৌরনদীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি ও ভিডিও ধারন করায় সাংবাদিকদের অবরুদ্ধ গলাচিপায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই -এ্যাড. বলরাম পোদ্দার কলাপাড়া উপজেলাকে জেলায় রূপান্তরিত করার দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত চরফ্যাশনে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন পটুয়াখালীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার জাতীয় লিগে অংশ নিচ্ছেন বরিশালের নারী ফুটবলাররা মঠবাড়িয়ায় মাহফিল থেকে ফেরার পথে স্কুলছাত্রকে কুপিয়ে জখম পটুয়াখালীতে মামলার স্বাক্ষীকে কুপিয়ে বাড়ীঘর ভাংচুর-লুট

বরিশাল নগরীতে সাংবাদিক-পুলিশ ধস্তাধস্তি !

বরিশাল বাণী:
বরিশাল নগরীতে এক পুলিশ সার্জেন্টের সাথে দুই শিক্ষানবীশ সাংবাদিকের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এতে পুলিশ সার্জেন্টের ইউনিফর্ম ছিড়ে গেছে এবং সাংবাদিক আহত হয়েছে বলে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে নগরীর আমতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিএমপি ট্রাফিকের সার্জেন্ট কাওসার হামিদ বরিশাল বাণীকে জানান, রূপাতলী এলাকায় শ্রমিক-ছাত্র অসন্তোষের জেরে গাড়ি ভাংচুরের আশংকায় সেদিন আমতলা মোড় থেকে সকলকে না যাবার জন্য অনুরোধ করা হচ্ছিল। এ সময় ঐ দুজনকে বাধা দিলে তারা রাস্তার মধ্যে হোন্ডা আড় করে রাখে এবং উচ্চবাচ্য করতে থাকে। এতে রাস্তায় ভীড় জমে গেলে আমরা হোন্ডাটি বক্সের কাছে নিয়ে যাই। বক্সের ভিতরে ঢুকে ঐ দুজন আমার ইউনিফর্ম ধরে আমার উপরে হামলা করে আমি তা ছাড়াই। এ সময় আমার ইউনিফর্ম ছিড়ে যায় এবং তাদের গায়েও ধাক্কা লাগে। এরপর থানা পুলিশ এসে নিয়ে যায়। পরে বিষয়টি তাদের সাথে সমাধান হয়।

সংবাদকর্মী ফাইজুল ইসলাম জানায়, আমরা বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংবাদ সংগ্রহ করতে যাওয়ার উদ্দেশ্যে আমতলার মোড়ে পৌঁছালে সার্জেন্ট কাওছার আমাদের গাড়ি আটকে দেয়। এসময় সংবাদ সংগ্রহ করতে যাওয়ার কথা বললে সার্জেন্ট কাওছার ক্ষিপ্ত হয়ে যায় এ পর্যায়ে গাড়ির চাবি নিয়ে যায়। পরে আমরা গাড়ির চাবি নেয়ার কারন জানতে চাইলে তিনি অকথ্য ভাষায় গালাগালি দিয়ে আমাদের মারতে মারতে পুলিশ বক্সের ভিতরে নিয়ে যায়। সেখানে লাইট বন্ধ করে আমাদের দুজনকে বেধরক মারধর করেন।
শিক্ষনবিশ সংবাদকর্মী হাসিব জানায়, আমাদের পুলিশ বক্সে নিয়ে অকথ্য ভাষায় গালাগালি করে চর-থাপ্পর ও লাথি দেয়ার পাশাপাশি আমার অন্ডকোষ চেপে ধরে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email