সোমবার, ০৬ Jul ২০২০, ১১:৩৩ অপরাহ্ন

বরিশাল নগরীতে ১৭৫ পিস ইয়াবাসহ বাবা-ছেলে গ্রেপ্তার

বরিশাল নগরীতে ১৭৫ পিস ইয়াবাসহ বাবা-ছেলে গ্রেপ্তার

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে অভিযান চালিয়ে ১৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (২৯ জুন) সকাল সোয়া ৮টার দিকে তাদের ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হল- বরিশাল সিটি কর্পোরেশনের ৬ নম্বর ওয়ার্ডস্থ আমানতগঞ্জ এলাকার মোকছেদ ফকির গলির লীলা মঞ্জিলের ভাড়াটিয়া মো. লিটন হাওলাদার ওরফে কাঠ লিটন ও তার কিশোর ছেলে মো. শুভ হাওলাদার (১৬)। ‘লিটন হাওলাদারের গ্রামের বাড়ী উজিরপুর উপজেলার পূর্ব হারতায়। সে বরিশালে বাসা ভাড়া নিয়ে থাকার পাশাপাশি নিজে এবং কিশোর ছেলেকে দিয়ে মাদক বিক্রি করাতো।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার (২৯ জুন) সকাল সোয়া ৮টার দিকে গোয়েন্দা শাখার এসআই সুজিত কুমার গোমস্তা ও তার সঙ্গীয় অফিসার ফোর্স তাদের ভাড়া বাড়িতে অভিযান পরিচালনা করে বাবা-ছেলে আটক করে। পরে তাদের কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে কোতয়ালী মডেল থানা পুলিশ মাদক ব্যবসায়ী লিটনকে কারাগারে এবং তার কিশোর অপরাধী সন্তানকে কিশোর অপরাধ সংশোধন কেন্দ্রে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

 278 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani