১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

বরিশাল পলিটেকনিক ছাত্রকে তুলে নিয়ে হাতুড়িপেটার অভিযোগ

অনলাইন ডেস্ক।।
ঝালকাঠির রাজাপুরে সিফাতুল ইসলাম তামিম (১৮) নামের এক কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুড়িপেটা করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৪ নভেম্বর) রাতে উপজেলার সত্যনগর এলাকার একটি স্কুলের কক্ষে দুইঘণ্টা আটকে রেখে তাকে নির্যাতন করে স্থানীয় অপু মৃধা (৩০) ও তাঁর সহযোগিরা।

নির্যাতনকারী অপু মৃধা উপজেলার সদর ইউনিয়নের সত্যনগর এলাকার পুলিশের এএসআই মো. ইদ্রিস মৃধার ছেলে। আহত তামিম বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথমবর্ষের ছাত্র ও উপজেলা সদরের বাঘরী এলাকার মো. খলিলুর রহমানের ছেলে।

আহত তামিম জানায়, গত মঙ্গলবার উপজেলার বাইপাস মোড় এলাকায় দুই দল এসএসসি পরীক্ষার্থী মধ্যে সংঘর্ষের প্রস্তুতি নেয়। বিষয়টি বুঝতে পেরে তামিম দুইপক্ষকে সরিয়ে দেয়। এদের মধ্যে এক পক্ষ নির্যাতনকারী অপু মৃধার সহযোগীরা ছিল।

এতে ক্ষিপ্ত হয় তারা। গতকাল রাতে অপু তাঁর সহযোগীদের নিয়ে দুইটি মোরটসাইকেলে এসে থানার পশ্চিম পাশের খেলার মাঠ থেকে তামিমকে তুলে নিয়ে সত্যনগর এলাকায় একটি বিদ্যালয়ের কক্ষে আটকে টানা দুইঘন্টা হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে রাতেই বিদ্যালয়ের আহতাবস্থায় স্বজনরা তামিমকে উদ্ধার করে।

অপু মৃধা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত বলে পুলিশ জানিয়েছে। তাঁর বিরুদ্ধে এর আগেও একাধিক নির্যাতনের অভিযোগে মামলা রয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, আহত যুবকের বাবা রাতে থানায় এসেছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যদি মামলা নেওয়ার মতো হয়, তাহলে মামলা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ