১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

বরিশাল প্রেসক্লাবে স্বজন স্মরণ অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে ‘স্বজন স্মরণ ও ইফতার’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আসর প্রেসক্লাবের সভা কক্ষে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এ যাবৎকালে মৃত্যুবরণ করা প্রেসক্লাবে সকল সদস্য এবং সহযোগী সদস্যদের স্বজনরা অংশগ্রহণ এবং স্মৃতিচারণ করেন।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন বরিশাল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন। সঞ্চালনায় ছিলেন- প্রেসক্লাব সদস্য ও সময় টিভির ব্যুরো প্রধান অপূর্ব অপূ।

এসময় প্রয়াতদের স্মৃতিচারণ করেন- বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মেহেরুননেসা বেগম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, জ্যেষ্ঠ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, নজরুল ইসলাম চুন্নু, তপন চক্রবর্তী, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম জহিরসহ ক্লাবের সদস্য এবং প্রয়াত সদস্যদের স্বজনরা।

পরে প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত এবং শান্তি কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সর্বশেষ