২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল বাণী’র ‘সিনিয়র স্টাফ রিপোর্টার’ হলেন অলিউল্লাহ খান

বরিশাল বাণীঃ

দেশের জনপ্রিয় অনলাইন  ‘বরিশাল বাণী’  ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার হলেন মোঃ অলিউল্লাহ খান। বরিশাল বাণী ডটকম’র সম্পাদক ও প্রকাশক মামুন অর রশিদ এ নিয়োগের তথ্য নিশ্চিত করেছেন।

অলিউল্লাহ খান দেশের অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল আপটেড নিউজ বিডি ২৪ ডটকম এর সহকারী বার্তা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

তার জন্মস্থান বাকেরগঞ্জের গারুড়িয়া ইউনিয়নের সাহেবপুর গ্রামে।বাবার নাম মৃত মাওলানা শাহজাহান খান। তিনি চরামদ্দি ইউনিয়নের বাদলপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ছিলেন।অলিউল্লাহ বাদলপাড়া এমরানিয়া মাদ্রাসা থেকে ২০০৪ সালে দাখিল পাশ করেন, ২০০৬ সালে চরামদ্দি খান ফজলে রব চৌধুরী মাদ্রাসা থেকে আলিম পাশ করেন এবং কুস্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ সালে বিএ পাশ করেন।

নিয়োগ প্রাপ্তির পরে অলিউল্লাহ খান বলেন, একজন মেধাবী ও সৃষ্টিশীল সাংবাদিক হলেন আমাদের সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ মহোদয়। তার উদ্ভাবনী চিন্তা এবং অক্লান্ত পরিশ্রমে গড়া প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অত্যন্ত আনন্দের। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি। সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। সবার সহযোগীতা কামনা করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email