৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে গহবধুকে কুপিয় হত্যা, স্বামী আহত

বাবুগঞ্জ (,বরিশাল) প্রতিনিধি  ।।  বরিশালর বাবুগঞ্জ উপজলার রাকুদিয়া গ্রামে একদল দুর্ববত্ত দেহেরগতি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোঃ মিলন খানের স্ত্রী মারুফাকে  কুপিয় হত্যা ও তার স্বামী মিলন খানকে কুপিয় আহত করছে । পুলিশ ও এলাকাবাসী জানায়, ২১ নভেম্বর  সোমবার দিনগত রাতে মিলন খানকে হাত-পা বেঁধে কুপিয়ে আহত করে। মারুফার ভাতিজি জুয়েনা আক্তারকে মারধর করে তারা। এ ঘটনার এক পর্যায়ে মারুফার শিশু ছেলে মিরাজ খান প্রতিবেশীদের ঘরে গিয়ে বিষয়টি জানায়। প্রতিবেশীরা লাঠি সোটা নিয়ে ঘটনাস্থলে পৌছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় হাত-পা বাঁধা আহত মিলনকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেলে প্রেরন করে তারা।
নিহতের বড় ভাই আমিরুল ইসলাম সুমন জানান, ঘরের মূল্যবান মালামাল অক্ষত থাকায় ডাকাতি নয়, পরিকল্পিত হত্যার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা ঘরে ঢুকেছিলো বলে সন্দেহ তার। এ ঘটনা তদন্ত করে অভিযুক্তদের কঠোর বিচার দাবি করেন তিনি সহ অন্যান্য স্বজনরা।
এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গতকাল মঙ্গলবার সকালে মারুফার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করে।
বরিশালের বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার জানান, সব কিছু বিবেচনায় নিয়েই তদন্ত করছে পুলিশ।  এ ঘটনার ক্লু উদঘাটন সহ অভিযুক্ত হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে বলে তিনি জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ