১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ১২টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে ও বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ের সহযোগিতায় ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠানে বিভাগের পাঁচ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়।

বিভাগীয় পর্যায়ে সম্মাননা প্রাপ্ত শ্রেষ্ঠ পাঁচ জয়িতা হলেন- শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী প্রফেসর শাহ; শাজেদা (বরিশাল), অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে নাজমুন নাহার রীনা (বরিশাল), সফল জননী ক্যাটাগরিতে মোসা: বিলকিচ বেগম (বরগুনা), নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা মোসা: জাহানারা বেগম (বরগুনা) এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মোসা: ছালমা বেগম (ঝালকাঠি)।

এ সময় পাঁচজন শ্রেষ্ঠ জয়িতার প্রত্যেককে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও ১০ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া বিভাগীয় পর্যায়ে ৬টি জেলা থেকে নির্বাচিত ২৫ জয়িতাদের সনদপত্র, ক্রেস্ট ও ২ হাজার টাকা প্রদান করা হয়।

বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক (গ্রেড-১) মহাপরিচালক কেয়া খান।

শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, পরিচালক (যুগ্ম সচিব) জাকিয়া আফরোজ, বরিশাল রেঞ্জ অতিরিক্ত ডিআইজি মো. শহিদুল্লাহ, জেলা প্রশাসক শহিদুল ইসলামসহ মহিলা বিষয়ক অধিদফতরের কর্মকর্তা কর্মচারি, বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির সদস্যরা এবং সংবর্ধিত নারী জয়ীতারা এবং তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ