২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাকের চালক-হেলপার হ/ত্যাঃ মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাদারীপুরে সিএসএস এর স্থপতি স্বর্গীয় রেভারেন্ড পল এর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প নবজাতককে হাসপাতালে রেখে বাবা-মা লাপাত্তা তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট কুয়াকাটায় ভাঙ্গা সেতু পরিদর্শন করলেন ইউএনও গলাচিপায় ১ সন্তানের জননীকে মধ্যযুগীয় কায়দায় মারধর হাসপাতালে ভর্তি নান্দনিক সংস্কৃতি বিকাশের জন্যে মাতৃভাষার চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন সিলেটে শবে বারাতকে কেন্দ্র করে মাংসের দাম বৃদ্ধিতে বিরক্ত ক্রেতারা মহিমান্বিত রাত পবিত্র শব-ই-বরাতের ফজিলত, করণীয় ও বর্জনীয়

বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগের ছয় জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট আক্রান্ত দাঁড়িয়েছে ২৪৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৫৩ জনের। আর সুস্থ হয়েছেন ৬৬০ জন।

নতুন আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ আক্রান্ত বরিশাল জেলায় ৩৯ জন। পরবর্তীতে রয়েছে পটুয়াখালী জেলায় ২৬ জন, ভোলা জেলায় ২২ জন, বরগুনা জেলায় ৯ জন ও ঝালকাঠি জেলায় ৪ জন রয়েছেন।

শনিবার (২৭ জুন) বিকেলে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডাক্তার শ্যামল কৃষ্ণ মন্ডল এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন ১০০ জন আক্রান্তসহ বরিশাল জেলায় সর্বোচ্চ আক্রান্ত একহাজার ৩৭৮ জন, পটুয়াখালীতে ৩১৪ জন, ভোলায় ২৩৬ জন, পিরোজপুরে ১৭৩ জন, বরগুনায় ১৮৭ জন ও ঝালকাঠিতে ১৯২ জন রয়েছেন।

সর্বশেষ