২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বরিশাল বিভাগে নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বিভাগে জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস (কোভিড-১৯) ‘পজিটিভ’ এসেছে। একই সঙ্গে বিভাগে নতুন করে ৫৪ জনের করোনাভাইরাস সংক্রমিত হয়েছে। এ নিয়ে বিভাগে শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ২১৮। করোনায় মৃত মানুষের সংখ্যা বেড়ে হলো ৪৭।

আজ বুধবার বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর এসব তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক বাসুদেব কুমার দাস জানান, ভোলা জেলা বাদে বিভাগের পাঁচটি জেলায় নতুন করে ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া উপসর্গ নিয়ে মারা যাওয়া আরও চারজনের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ ধরা পড়েছে।

বিভাগে এখন পর্যন্ত শনাক্ত হওয়া রোগীর মধ্যে বরিশাল জেলায় ১ হাজার ২৮৮ জন, পটুয়াখালীতে ২৫৩, ভোলায় ১৮৯, পিরোজপুরে ১৫৩, বরগুনায় ১৬৯ ও ঝালকাঠিতে ১৫৫ জন রয়েছেন। এর মধ্যে মারা গেছেন ৪৭ জন। আর সুস্থ হয়েছেন ৫৯৫ জন।

সর্বশেষ