২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল বিভাগে নতুন করে ৮৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গত ২৪ ঘণ্টায় ৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে উপসর্গ নিয়ে দুইজন ও করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৩০৬ জন। একই সঙ্গে মৃত্যু ছাড়াল ২৫৪।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস। তিনি বলেন, নতুন ৮৫ জনের মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশালে ৩০ জন। এই নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৬ হাজার ৪৯৫ জন।

 

এছাড়া পটুয়াখালীতে নতুন করে ৬ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৯২ জন। ভোলায় নতুন ১৮ জন নিয়ে মোট শনাক্ত হয়েছে ১ হাজার ৭১০ জন। পিরোজপুরে মোট আক্রান্ত ১ হাজার ৫৬৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছে ৪ জন। বরগুনায় নতুন শনাক্ত ৩ জন নিয়ে মোট ১ হাজার ২১০ জন এবং ঝালকাঠিতে নতুন শনাক্ত ২৪ জন। মোট শনাক্ত দাঁড়িয়েছে ১ হাজার ২৩৪ জন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের তথ্য সংরক্ষক জে. খান স্বপন বলেন, গত ২৪ ঘণ্টায় এই ওয়ার্ডের আইসোলেশনে মোট ৮ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ২ জনকে করোনা ওয়ার্ডে নেওয়া হয়েছে। ২ জন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। একজন করোনা পজিটিভ রোগী মৃত্যুবরণ করেছেন।

করোনা ইউনিটে মোট ১২৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। যার মধ্যে ৫৪ জনের করোনা পজিটিভ এবং ৭২ জন করোনা টেস্টের রিপোর্টের অপেক্ষায় আছে।

প্রসঙ্গত, সোমবার (২৬ এপ্রিল) ৬৬ জন শনাক্ত ও ৭ জনের মৃত্যুর খবর জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর। বরিশাল বিভাগে ২০২০ সালের ৯ মার্চ সর্বপ্রথম পটুয়াখালীর দশমিনায় নারায়ণগঞ্জ ফেরত এক শ্রমিকের করোনা ধরা পড়ে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ