২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু ও শের-এ-বাংলা  হলে নতুন প্রভোস্ট

ওবায়দুর রহমান:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেয়া হয়েছে। বঙ্গবন্ধু ও শের-ই বাংলা  হলে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নতুন এই প্রভোস্টরা দায়িত্ব পালন করবেন।
বৃহস্পতিবার  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. মোঃ মুহসিন উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু হলে নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোঃ আরিফ হোসেন এবং শের-ই বাংলা হলে নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর মিয়া ।

শের-ই বাংলা হলের নবনিযুক্ত প্রভোস্ট সহকারী অধ্যাপক আবু জাফর মিয়া জানান, শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধা নিয়ে কাজ করবো। বিশেষ করে শিক্ষার্থীরা সুন্দর পড়ার পরিবেশ, থাকার পরিবেশ ও কেন্টিনে ভালো মানের খাবার পায় সেদিকে বিশেষ গুরুত্ব দেয়া হবে।

বঙ্গবন্ধু হলের নবনিযুক্ত  প্রভোস্ট সহকারী অধ্যাপক আরিফ হোসেন বলেন, হলে শিক্ষার্থী বান্ধব পরিবেশ নিশ্চিত করা হবে। করোনার মধ্যে হলের কি অবস্থা তা খুব শিগ্রই পরিদর্শন করবো। হল চালু হলে শিক্ষার্থীদের সাথে আলোচনা করে তাদের সমস্যা, সুবিধা অসুবিধার কথা শুনে সেই অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে। আমার শিক্ষার্থীরা যেন পড়াশুনা উপযোগী একটা পরিবেশ পায় সেটা নিশ্চিত করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ