২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল ব্যাংকার্স ক্লাবের আয়োজনে আন্তঃব্যাংক ব্যাডমিন্টন ও আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা শুরু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: বরিশাল ব্যাংকার্স ক্লাব, বরিশালের আয়োজনে ‘আন্তঃ ব্যাংক ব্যাডমিন্টন ও আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা’ শুরু হয়েছে। ৪ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭ টায় নগরীর বান্দরোডস্থ ডেক ও ইঞ্জিণ কর্মী প্রশিক্ষণ কেন্দ্র,বিআইডব্লিউটিএ মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক, বরিশালের নির্বাহী পরিচালক ও বরিশাল ব্যাংকার্স ক্লাব, বরিশালের সভাপতি মোঃ আব্দুল মান্নান।
এ সময় ব্যাংকার্স ক্লাব,বরিশালের সাধারণ সম্পাদক ও সোনালী ব্যাংক পিএলসি,জেনারেল ম্যানেজার’স অফিস বরিশালের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম সরদারসহ ক্লাবের কার্য নির্বাহী কমিটির প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোঃ আব্দুর রউফ, ভাইস প্রেসিডেন্ট ও জোনালহেড,ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, বরিশাল জোনাল অফিস বরিশাল; মোঃ আব্দুস সোবহান, ইভিপি ও জোনাল হেড,ইসলামী ব্যাংক পিএলসি, বরিশাল জোনাল অফিস,বরিশাল ; মোহাঃগোলাম মাহবুব, মহা ব্যবস্থাপক (দায়িত্বে), বাংলাদেশ কৃষি ব্যাংক, বিভাগীয় কার্যালয় বরিশাল ; মোঃ রোকনুজ্জামান, মহাব্যবস্থাপক, রূপালী ব্যাংক পিএলসি,বিভাগীয় কার্যালয় বরিশাল ; মোঃ সামিউল হুদা, মহা ব্যবস্থাপক, অগ্রণী ব্যাংক পিএলসি, বরিশাল সার্কেল বরিশাল ; মোহাম্মদ আলী, মহাব্যবস্থাপক, জনতা ব্যাংক পিএলসি, বিভাগীয় কার্যালয় বরিশাল।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শওকাতুল আলম, পরিচালক প্রশাসন, বাংলাদেশ ব্যাংক ও সহ-সভাপতি, বরিশাল ব্যাংকার্স ক্লাব, বরিশাল। তাছাড়া বাংলাদেশ ব্যাংক ও অন্যান্য তফসিলি ব্যাংকের নির্বাহী কর্মকর্তাবৃন্দ এতে অংশ নেন।
ব্যাংকার্স ক্লাবের ক্রীড়া সম্পাদক এসএম মোস্তাফিজুর রহমান ক্রীড়ানুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন। বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এই প্রতিযোগিতায় বেশ কয়েকটি দলে ভাগ হয়ে অংশগ্রহণ করছেন। আগামী ১৬ ফেব্রুয়ারী রোজ শুক্রবার এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সর্বশেষ