২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা, আহ্বায়ক রইজ মান্না

রিশাল মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রইজ আহম্মেদ মান্নাকে আহ্বায়ক এবং মো. মাইনুল ইসলাম ও আরিফুর রহমান শাকিলকে যুগ্ম আহ্বায়ক করে ৩২ সদস্যের এই কমিটি শনিবার (২৩ জুলাই) অনুমোদন দেওয়া হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বরিশাল মহানগর ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদনের একটি কপি তার ফেসবুক আইডিতে পোস্ট করেছেন। এতে তার এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর রয়েছে।

ঘোষিত এই নয়া কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা-মহানগর ছাত্রলীগ নেতাকর্মীরা।

৩২ সদস্যবিশিষ্ট এই কমিটি সদস্য পদে আছেন- ফয়সাল বারি নয়ন, কিসমত শাহারিয়ার হাসান হৃদয়, হাছিবুর রহমান রাজন, মাহাবুব হাসান অমিত, ইয়াসির আরাফাত, মো. সাইফুল ইসলাম পারভেজ, রাশেদুল ইসলাম আকাশ, আকাশ সিকদার, মো. রোমান হাওলাদার, মো. সিরাজুল ইসলাম রাকিব, আরিফুর রহমান অনিক, আহম্মেদ রেদওয়ান ফাহিম, সাজ্জাদ আহম্মেদ শান্ত, মো. মিরাজুল ইসলাম, মো. আল-আমিন, মো. শাওন রাব্বি, জামশেদ আল ফাতাহ, শেখ তৌহিদুল ইসলাম, সাগর দেবনাথ, রিয়াজ মল্লিক, তৌহিদুল ইসলাম শাওন, জয় মালি, রাফিজুল সান, হান্নান মল্লিক অভি, পারভেজ সিকদার, মো. ইমন রহমান সিকদার, ফয়সাল বিন জাবেদ এবং মাহাফুজুর রহমান।

কেন্দ্রীয় ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে- নতুন এই কমিটি তিন মাস মেয়াদী। পরবর্তীতে সম্মেলন করে বরিশাল মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ