১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন

বরিশাল মহানগর জামায়াতের নিন্দা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: পুলিশি নিষেধাজ্ঞায় বরিশাল মহানগর জামায়াতের ইফতার মাহফিল করতে না দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে বরিশাল মহানগর জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবর ও সেক্রেটারি অধ্যাপক মাওলানা মতিউর রহমান বলেন, পুলিশকে চিঠি দিয়ে পূর্বেই অবহিত করে আমরা গত ৩১ মার্চ বরিশাল নগরীর সাউথ কিং চাইনিজ রেস্টুরেন্টে বিশিষ্ট ব্যক্তি, সুশীল সমাজ ও রাজনৈতিক নেতৃবৃন্দের আমন্ত্রণ জানিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছিলাম। এজন্য সম্ভাব্য অতিথিদের আমন্ত্রণপত্রও বিতরণ করা হয়েছিলো। সবকিছু যখন চুড়ান্ত- ঠিক সেই মুহুর্তে পুলিশ বিভাগের পক্ষ থেকে আমাদের ইফতার মাহফিল করতে নিষেধ করা হয়।

বিষয়টি অত্যন্ত দু:খজনক আখ্যা দিয়ে জামায়াত নেতৃবৃন্দ বলেন- ইফতার মাহফিলের মত একটি ধর্মীয় অনুষ্ঠানে পুলিশের নিষেধাজ্ঞা আমাদের বিস্মিত করেছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সর্বশেষ