৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বরিশাল মহানগর বিএনপি-স্বেচ্ছাসেবক দলের আহবায়কসহ গ্রেপ্তার ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: অবরোধের সমর্থনে মিছিল থেকে বরিশাল মহানগর বিএনপির আহবায়ক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট আলী হায়দার বাবুল ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মশিউর রহমান মঞ্জুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন।

তিনি বলেন, বরিশাল নগরের বটতলা দুদক অফিসের সামনে থেকে মহানগর বিএনপির আহবায়ক (ভারপ্রাপ্ত) এ্যাড. আলী হায়দার বাবুল, সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি রাজু মিয়ার পুল সংলগ্ন এলাকায় পৌঁছালে দুই দিক থেকে পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয় এবং মহানগর বিএনপির আহবায়ক (ভারপ্রাপ্ত) বাবুল, ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম আহবায়ক মিনারসহ দুজনকে গ্রেপ্তার করে।

রিপন বলেন, এ সময় পুলিশের লাঠিচার্জের পাশাপাশি বরিশাল সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুকের অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। হামলায় ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব স্বপন চৌধুরী, মহানগর শ্রমিকদলের আহবায়ক কমিটির সদস্য মোস্তফা, বরিশাল ‘ল’ কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. আসলামসহ ১০ থেকে ১৫ জন আহত হন।

এদিকে বরিশাল নগরের বান্দরোডে স্বেচ্ছাসেবক দল অবরোধের সমর্থনে মিছিল করেছে। মিছিল শেষে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মশিউর রহমান মঞ্জুকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা পুরাতন মামলার আসামি। নগরের বিভিন্ন জায়গায় সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিশৃঙ্খলা করার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, বটতলায় বিএনপির মিছিলে কোনো লাঠিচার্জের ঘটনা ঘটেনি।

অপরদিকে দুপুরে নগরীর সদররোড ও হাসপাতাল সড়কে বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠুর নেতেৃত্বে এক লাঠি মিছিল বের করে বিভিন্ন সড়কে অবরোধ ও হরতালের সমর্থনে শ্লোগান দিয়ে।

সর্বশেষ