২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

বরিশাল রানওয়েতে আবারও বিমান অবতরণ বিঘ্নিত

বাণী ডেস্ক।।
আলোক স্বল্পতার কারণে ৬দিনের মাথায় সোমবার (১৩ ডিসেম্বর) পুনরায় বরিশাল বিমান বন্দরে ফ্লাইট অবতরন ও উড্ডয়ন বিঘ্নিত হওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর একটি উড়জাহাজকে চট্টগ্রামে পাঠিয়ে দিতে হয়।

পরিস্থিতির উন্নতি হলে পরে তা বরিশালে অবতরন করে যাত্রী নামিয়ে ঢাকাগামী যাত্রীদের নিয়ে ফিরে গেছে। গত মঙ্গলবারও একই কারনে বরিশাল বিমান বন্দরে দুটি ফ্লাইট অবতরন করতে না পেরে ঢাকায় ফিরে যায়।

সোমবার সকাল ১০ টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ‘বিজি-৪৭১’ ফ্লাইটটি যাত্রী নিয়ে ঢাকার হজরত শাহ জালাল (রঃ) বিমান বন্দর থেকে রওয়ানা হয়ে সকাল সাড়ে ১০ টার দিকে বরিশাল বিমান বন্দরে অবতরন করতে গিয়ে বিপত্তিতে পরে। আকাশ থেকে রানওয়ে দেখতে না পেরে দু দফার চেষ্টায়ও ব্যার্থ হয়ে ক্যাপ্টেন কোন ঝুকি না নিয়ে উড়জাহাজটি নিয়ে চট্টগ্রামে উড়ে যান।

সেখানে নিরাপদে অবতরন করে জালানী ভরে দুপুর সাড়ে ১২ টার দিকে ‘ড্যাস-৮ কিউ-৪০০’ উড়জাহাজটি নিয়ে বরিশাল বিমান বন্দরে অবতরনে সক্ষম হন ক্যাপ্টেন।

দুপুর ১টার পরেই যাত্রীদের নিয়ে ‘বিজি-৪৭২’ ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানার হয়ে দেড়টার পরেই হজরত শাহ জালাল (রঃ) বিমান বন্দরে অবতরন করে। এ ফ্লাইটে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের এমপি কর্ণেল (অবঃ) জাহিদ ফারুকও যাত্রী ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ