২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল র‍্যাবের নতুন অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান

বাণী ডেস্ক।।
এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) ছয়টি ব্যাটেলিয়নে অধিনায়ক (সিও) পদে ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। একই সঙ্গে বিশেষায়িত এ বাহিনীর আরও পাঁচটি উইংয়ের পরিচালক পদে ৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) র‍্যাব মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সই করা এক প্রজ্ঞাপনে এ বদলি আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়- র‍্যাব-৮ এর অধিনায়ক করা হয়েছে লে. কর্নেল মাহমুদুল হাসানকে, র‍্যাব-৪ এর অধিনায়ক করা হয়েছে লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমানকে, র‍্যাব-২ এর অধিনায়ক করা হয়েছে অতিরিক্ত ডিআইজি মো. আনোয়ার হোসেন খানকে, র‍্যাব-১২ এর অধিনায়ক করা হয়েছে মো. মারুফ হোসেনকে, র‍্যাব-১০ এর অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ ফরিদ উদ্দিনকে ও র‍্যাব-১৪ এর অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ মহিবুল ইসলামকে।

এছাড়া র‍্যাব সদর দফতরের অপস উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন লে. কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদার, র‍্যাব সদর দফতরের প্রশাসন ও অর্থ উংইয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন লে. কর্নেল আবু নাঈম মো. তালাত, র‍্যাব সদর দফতরের যোগাযোগ উংইয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন উইং কমান্ডার মো. রোকনুজ্জামান, র‍্যাব সদর দফতরের ট্রেনিং উংইয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত ডিআইজি মো. রফিকুল ইসলাম গণি, র‍্যাব সদর দফতরের তদন্ত ইউংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত ডিআইজি মো. আলিমুজ্জামান।

একই আদেশে র‍্যাব-৪ এর পুলিশ সুপার বেগম জয়িতা শিল্পীকে র‍্যাব-১৪, ক্যাপ্টেন ফয়সাল ইবনে মঈনকে র‍্যাব সদর দফতরের প্রশাসন ও অর্থ ইউংয়ে, লেফটেন্যান্ট আবুল হাশেম সবুজকে র‍্যাব-১২, অতিরিক্ত পুলিশ সুপার মো. মতিয়ার রহমানকে র‍্যাব-১১ এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসানকে র‍্যাব-৩ এ পদায়ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ