২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
করোনা কেড়ে নিলো আরও ৩৬ প্রাণ, শনাক্ত ১ হাজার ৩৭৬ রাজাপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রেক্টিফাইড স্পিরিট বিক্রির দায়ে ডাক্তারের ৬ মাস কারাদণ্ড  খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান :

বরিশাল র‌্যাবের অভিযানে ১৭০ পিস ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জে অভিযান চালিয়ে ১৭০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন ( র‌্যাব-৮)।

গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ডাবুয়া ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। যা শুক্রবার দুপুরে এক মেইল বার্তায় নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব সদর দপ্তর।

আটককৃতরা হলেন- নলছিটির মৃত আঃ মজিদ হাওলাদারের ছেলে মোঃ মামুন হাওলাদার(৩৫), বাকেরগঞ্জের মোঃ আবু তালেব হাওলাদারের ছেলে মোঃ মিলন হাওলাদার(৩৪)।

 

র‌্যাব জানায়- বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাকেরগঞ্জে ডাবুয়া ব্রিজ এলাকায় অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকারে র‌্যাব সদস্যরা ঘেরাও মামুন ও মিলনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ও মাদক বিক্রি নগদ ৪ হাজার ৬২০ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।

 

এ ঘটনায় র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে বাকেরগ্ঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ