৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শেবাচিমের করোনা ওয়ার্ডে আক্রান্ত ও উপসর্গে নিয়ে ১৯ জনের মৃত্য

নিজস্ব প্রতিবেদক :: গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৯ জনের মৃত্যু হয়েছে। এদিকে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের প্রকাশিত রোববার রাতের সবশেষ রিপোর্টে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ১২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬৪.৩৬ ভাগ।

হাসপাতালের পরিচালক কার্যালয় থেকে জানা যায়, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩০৭ রোগী। একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন। যাদের মধ্যে ৪ জন পজিটিভ ছিল।

এদিকে একই সময়ে বিভিন্ন উপসর্গ নিয়ে ৪৭ জন করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। যাদের মধ্যে ১২ জন পজিটিভ ছিল। আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন মুর্মূর্ষু ২২ রোগী।

আজ সোমবার সকাল পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন ৩০৭ রোগী। তাদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৭৭ জনের। বাকিরা উপসর্গ নিয়ে আইসোলেশনে রয়েছেন।

গেলো বছরের মার্চ থেকে এ পর্যন্ত মেডিকেলের করোনা ওয়ার্ডে মোট ভর্তি ছিল ৫ হাজার ৩৬৯। এদের মধ্যে ১ হাজার ৫৩৯ ছিল পজিটিভ। ছাড়পত্র নিয়েছেন ৪ হাজার ২৩২ জন। ৮৪৪ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। যার মধ্যে করোনা পজিটিভ ছিল ২৩১ জনের।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ