২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ! গৌরনদীতে অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর ভস্মীভূত উজিরপুরে ৫ কেজি গাজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

বরিশাল শেবাচিমে ৫ মিনিটের ব্যবধানে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে ৫ মিনিটের ব্যবধানে দুই রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে তারা মারা যান।

এদের মধ্যে পটুয়াখালী সদর উপজেলার দুলবাক গ্রামের ইদ্রিস হাওলাদার (৭৫) ভোর ৫টা ১০ মিনিটে এবং বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের মজিবর রহমান (৭৫) সোয়া ৫টায় মারা যান।

শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডা. এস.এম মনিরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনার উপসর্গ নিয়ে ইদ্রিস হাওলাদারকে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টায় শেবাচিম হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। ভোর ৫টা ১০ মিনিটে তার মৃত্যু হয়। অন্যদিকে মজিবর রহমান শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছিলেন গত মঙ্গলবার রাত ১০টায়।

তিনি বলেন, ওই দুইজন করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সর্বশেষ