২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত ঈদ পুনমিলনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান পদে আমার কোনো আত্মীয় স্বজন নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন সেভাবেই জনগণের ভোটের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অনেক প্রার্থী আমার সুপরিচিত আমি এদের মধ্যে কাকে রেখে কাকেই বা সমর্থন করবো। যদিও আমি সকলের উদ্দেশ্য করে বলবো বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনকল্যাণমুখী কাজে আপনারা সব সময় জনগণের পাশে থাকবেন। শুধু মাত্র নির্বাচনকে কেন্দ্র করে নানা প্রতিশ্রুতি না দিয়ে আপনাদের স্ব স্ব অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে নিয়োজিত থাকবেন আমি আশা করি। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই আওয়ামীলীগ এর প্রার্থী আপনারা তাকে সহযোগিতা করে বরিশাল সদর উপজেলার উন্নয়নে আপনারা সহোযোগিতা করবেন বলেও আশাব্যক্ত করেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনি পানি উন্নয়ন বোর্ডের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ পূনমিলনি উৎসব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম, এ্যাড. আনিস উদ্দিন শহিদ, এ্যাড. কেবিএস আহমেদ কবির, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. লঙ্কর নুরুল হকসহ বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দরা।

সর্বশেষ