১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল সহ দে‌শের অ‌ধিকাংশ ‌পে‌ট্রোল পাম্পগু‌লো বন্ধ

ডেক্স নিউজ- জ্বালানি তেলের দাম বৃদ্দি পাওয়ায় ক্রেতাদের ভীরে পেট্রোল পাম্প বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। কেননা শুক্রবার রাত ১২ টা থেকে তেলের দাম বাড়তি হওয়ার ভীর জমিয়েছে ক্রেতারা। এ সুযোগে পরের দিন থেকে বেশি দামে বিক্রি করবে সেই সুবাদে এখনই পাম্প বন্ধ করে দিয়েছে অনেক পাম্প মালিকরা।

ব‌রিশা‌লের থে‌কে সংবা‌দ পাওয়া গে‌ছে, ঢাকা- ব‌রিশাল মহাসড়‌কের গৌরনদীর আ‌শোকাঠী ফি‌লিং স্টেশন শুধু খোলা রাখা হ‌য়েছে এবং পে‌ট্রোল পা‌ম্পের মা‌লিক ছাত্রলীগ সভাপ‌তি জুবা‌য়েরুল ইসলাম সান্টু ভুইয়া নি‌জে উা‌স্থিত থে‌কে শত শত বাইক কার ট্রাক ও প‌রিবহ‌নে তেল দি‌চ্ছেন। ‌সি‌রিয়াল ম্যা‌ন্টেইন ক‌রে প্র‌ত্যেক‌কে তেল পাওয়ার ব্যবস্থা ক‌রছেন।

রাত ১১টায় ঘোষনা পে‌য়ে অ‌নেক পাম্প বন্ধ ক‌রে রে‌খে‌ছেন মালিকরা ! এ‌দি‌কে ঢাকা -ব‌রিশাল মহাসড়‌কের গৌরনদীর আ‌শোকাঠীর পাম্প‌টি খোলা পে‌য়ে শত শত বাইক, প‌রিবহন,ট্রাক,কার মাই‌ক্রে‌া ভীর জমায় । তাৎক্ষ‌নিক পা‌ম্পের মালিক উপস্থিত হন প‌াম্পে এবং কো‌নো প্রকার বি‌চ্ছৃংখলা এড়া‌তে সাদা পোষা‌কে পু‌লিশও উপ‌স্থিত র‌য়ে‌ছেন।

এছাড়া বরিশাল শহরের ডোস্ট পাম্প, লিলি পাম্প, সুরভী পাম্প, নতুন বাজার, নতুল্লাবাদ সহ ছোট ছোট পাম্পে ক্রেতাদের উপচে পড়া ভীর লক্ষ করা গেছে। সান্টু ভুইয়া জানান, দে‌শের অ‌ধিকাংশ পাম্প বন্ধ ক‌রে রে‌খে‌ছে, আমার পাম্প বন্ধ না ক‌রে বরং আ‌মি নি‌জে উপ‌স্থিত থে‌কে তেল দেয়ার ব্যবস্থা ক‌রে‌ছি। যা‌তে তেল নি‌তে এ‌সে কেহ নিরাশ হ‌য়ে ফি‌রে না যান। শুক্র শ‌নি বন্ধ,তাই ডি‌পো থে‌কে তেল দেয়া বন্ধ থা‌কে, আমার পা‌ম্পেও পর্যাপ্ত তেল নেই, আমা‌কে তো চা‌হিদার বিপ‌রি‌তে বেশী তেল দিবে না। আগামীকাল আমার পাম্প তো চালা‌তে হিম‌শিম খে‌তে হ‌বে

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ